বিনামূল্যে আইফোন ৬এস সারাই

বিনামূল্যে আইফোন ৬এস সারাই।

বিনামূল্যে আইফোন ৬এস এবং ৬এস প্লাস মেরামতের সুযোগ দিচ্ছে অ্যাপল। যেসব ডিভাইস চালু করতে সমস্যা হচ্ছে সেই ডিভাইসগুলোর জন্য এই সুযোগ দিয়েছে প্রতিষ্ঠানটি।

আইএনএস-এর প্রতিবেদনে বলা হয়, আইফোন ৬এস এবং ৬এস প্লাস প্রথমবার বিক্রি হওয়ার পর দুই বছরের মধ্যে এতে সমস্যা দেখা দিলে তা বিনামূল্যে সারিয়ে নিতে পারবেন গ্রাহক। যেসব গ্রাহক ইতোমধ্যেই এই সমস্যার জন্য মূল্য দিয়ে ডিভাইস সারিয়েছেন তাদেরকে অর্থ ফেরত দেবে প্রযুক্তি জায়ান্ট মার্কিন প্রতিষ্ঠানটি।

আইফোনের এই মডেল ব্যবহারকারীরা ডিভাইসের সিরায়াল নাম্বার অ্যাপলের সার্ভিস প্রোগ্রামের পেইজে দিয়ে জানতে পারবেন তার আইফোনটি এই সেবার আওতাভুক্ত কিনা।

অ্যাপলের এক বিবৃতিতে বলা হয়, “অ্যাপল জানতে পেরেছে যে আইফোন ৬এস এবং ৬এস প্লাস এই দুটি মডেলের কিছু ডিভাইসে যন্ত্রাংশের ত্রুটির কারণে চালু করতে সমস্যা হয়ে থাকতে পারে। ব্যবহারকারী যদি সমস্যাটি বুঝতে পারেন এবং ইতোপূর্বে কেউ যদি অ্যাপলের সার্ভিস সেন্টার থেকে এটি মূল্য দিয়ে মেরামত করে থাকেন তাহলে তাকে সেই মূল্য ফেরত দেওয়া হবে।”

প্রতিষ্ঠানটি আরও জানায়, “যদি ডিভাইসটিতে ভিন্ন কোনো সমস্যা থাকে যেমন পর্দা ভেঙ্গে যাওয়া বা এমন অন্য কোনো সমস্যা হয়ে থাকে সেক্ষেত্রে এই সমস্যা আলাদাভাবে সারিয়ে নিতে হবে এবং এই বাড়তি মেরামতের জন্য প্রয়োজনীয় খরচও দেওয়া লাগতে পারে।”

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here