পাঠাও নিয়ে এলো নতুন ফিচার

পাঠাও নিয়ে এলো নতুন ফিচার।

দেশের বৃহত্তম-অন-ডিমান্ড ডিজিটাল প্ল্যাটফর্ম পাঠাও লিমিটেড সম্প্রতি তাদের রাইডার এবং ড্রাইভারদের জন্য বেশ কিছু নতুন সেবা নিয়ে এসেছে। নতুন ফিচারগুলোর মধ্যে রয়েছে ঝামেলাহীন ডিজিটাল লেনদেন, পাঠাও অ্যাপের মাধ্যমে পাওনা সামঞ্জস্য করা, ড্রাইভারদের জন্য ভয়েস ইন্সট্রাকশন ট্রেনিং এবং সবার জন্য লাইভ চ্যাট সাপোর্ট। নতুন এই ফিচারগুলো এমনভাবে ডিজাইন করা হয়েছে যেন পাঠাও অ্যাপ ব্যবহারের অভিজ্ঞতা আরো উপভোগ্য হয়।

ডিজিটাল পেমেন্ট প্রসেসকে আরো সুবিধাজনক করতে পাঠাও শুরু করেছে ঝামেলাহীন ওয়ান স্টেপ প্রসেস। এখন থেকে পাঠাও ব্যবহারকারীরা তাদের বিকাশ অ্যাকাউন্ট অ্যাপে সংরক্ষণ করার সুবিধা পাবেন। পূর্বে ডিজিটাল পেমেন্টের জন্য গ্রাহকদের কয়েকটি ধাপ অনুসরণ করতে হতো। অর্থ প্রদানের ক্ষেত্রে প্রতিবার তাদের অ্যাকাউন্ট নম্বর, ওটিপি এবং পিন নম্বর প্রবেশ করতে হতো। নতুন ফিচারের ফলে এখন ডিজিটাল পেমেন্টের ক্ষেত্রে কেবলমাত্র সংরক্ষিত অ্যাকাউন্টের পিন নম্বর প্রদান করলেই হবে।

ইতোপূর্বে, ড্রাইভারদের জন্য পাঠাওয়ের কমিশন প্রদান করা তুলনামূলকভাবে একটু দীর্ঘমেয়াদী প্রক্রিয়া ছিল। এখন থেকে ড্রাইভাররা খুব সহজেই পাঠাও ড্রাইভ অ্যাপ থেকে থার্ড পার্টি ডিজিটাল পেমেন্ট সার্ভিসের মাধ্যমে এই অর্থ সরাসরি প্রদান করতে পারবেন। নতুন এই সিস্টেমের ফলেই মুহূর্তের মধ্যেই বকেয়া পরিশোধ করা সম্ভব হবে।

এছাড়াও, পাঠাও রাইডার এবং ড্রাইভারদের জন্য রয়েছে ভয়েস ইন্সট্রাকশন ফিচার। এটি এমন একটি প্রাক-রেকর্ডকৃত ভয়েস নির্দেশাবলী, যেখানে সহজেই পাওয়া যাবে বিভিন্ন সমস্যার সমাধান এবং এই সেবার মাধ্যমে ড্রাইভাররা নিজেরাই বেশিরভাগ সমস্যা সমাধান করতে পারবেন।

এছাড়াও পাঠাও চালু করেছে লাইভ চ্যাট সাপোর্ট। রাইডার এবং ড্রাইভাররা তাদের যেকোনো ধরনের প্রশ্ন নিয়ে ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে পাঠাও সাপোর্টের সাথে সরাসরি কথা বলতে পারবেন। এটি অনেকটা মোবাইল ফোন কলের মতোই সমাধান প্রদান করবে এবং কিছু কিছু ক্ষেত্রে ফোন কলের চেয়েও দ্রুত সমাধান দিতে সক্ষম এই সেবা। লাইভ চ্যাট অপশনটি পাঠাওয়ের ফেসবুক মেসেঞ্জারে চালু করা হয়েছে এবং খুব শিগগির অ্যাপেও পাওয়া যাবে এই সেবা।

এ প্রসঙ্গে পাঠাওয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা হুসেন এম ইলিয়াস বলেন, ‘পাঠাও সবসময় দ্রুত এবং সুবিধাজনক রাইড শেয়ারিং সার্ভিস প্রদানের কথা চিন্তা করে। ব্যবহারকারীদের পাঠাও ব্যবহারের সর্বোৎকৃষ্ট অভিজ্ঞতা দেওয়ার জন্য আমরা নতুন এই সেবাগুলো চালু করার সিদ্ধান্ত নিয়েছি। এছাড়াও, আরো কয়েকটি নতুন ফিচার নিয়ে কাজ করছি যা আমরা অতি দ্রুত গ্রাহকদের জন্য নিয়ে আসব।’

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here