টেলিকম সেক্টরের বাস্তবতা নিয়ে আজ টিআরএনবি‌র গোলটেবিল বৈঠক

টিআরএনবি জার্নাল : বাজেটে টেলিকম সেক্টরের বাস্তবতা নিয়ে টেলিকম রিপোর্টার্স নেটওয়ার্ক বাংলাদেশ (টিআরএনবি) আজ (২৬ জুন) একটি গোল টেবিল বৈঠকের আয়োজন করেছে। কারওয়ান বাজারের হোটেল লা ভিঞ্চির কনফারেন্স রুমে এই বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকে ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয়ের সচিব অশোক কুমার বিশ্বাস প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

সকাল ১০ টায় এই গোল টেবিল বৈঠক শুরু হবে। বৈঠকে সব সদস্যগণকে উপস্থিত থাকার জন্য টিআরএনবির কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।  টিআরএনবির সভাপতি মুজিব মাসুদের সভাপতিত্বে বৈঠকে বক্তব্য রাখবেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর জরিপ ও পরিদর্শন) মেফতাহ উদ্দিন খান, টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সাইফুল ইসলাম, রবির সিইও মাহতাব উদ্দিন আহমেদ, টেলিটকের ডিজিএম সাইফুর রহমান খান, মোবাইল ফোন কনজ্যুমার অ্যাসোসিয়েশনের সভাপতি মহিউদ্দিন আহমেদ, গ্রামীণফোনের ডিরেক্টর ও হেড অব রেগুলেটরি অ্যাফেয়ার্স হোসেন সাদাত, বাংলালিংকের অংকিত সুরেকা, গ্রামীণফোনের তালাত কামাল, মোহাম্মদ হাসান প্রমুখ।

এমটবের সাবেক সেক্রেটারি জেনারেল টিআইএম নুরুল কবির, রবির চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার শাহেদ আলম, টিআরএনবির সাধারণ সম্পাদক মাজহারুল আনোয়ার খান শিপু প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করবেন টিআরএনবি সাবেক সভাপতি জহিদুল ইসলাম সজল। বৈঠকে মুল প্রবন্ধ উপস্থাপন করবেন টিআরএনবি অর্থ সম্পাদক শামীম জাহাংগীর।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here