এলো গ্যালাক্সি নোট ১০ প্লাস

এলো গ্যালাক্সি নোট ১০ প্লাস।

স্যামসাং ও গ্রামীণফোন যৌথভাবে দেশের বাজারে আনলো গ্যালাক্সি নোট ১০ প্লাস।

মঙ্গলবার রাজধানীর জিপি হাউসে ডিভাইসটি উন্মোচন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি ও স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইয়ুন।

এছাড়াও, ছিলেন স্যামসাং মোবাইল বাংলাদেশের জেনারেল ম্যানেজার বোমিন কিম, স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান ও গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান।

স্যামসাং গ্যালাক্সি নোট ১০ প্লাসে আছে ৬ দশমিক ৮ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। ১২ মেগাপিক্সেলের ডুয়েল অ্যাপারচার লেন্স, ১৬ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ১২মেগাপিক্সেলের টেলিফটো লেন্স। এছাড়া, ব্লার ব্যাকগ্রাউন্ড ও পোর্ট্রেইট ভিডিওর জন্য আছে থ্রিডি ডেপথ সেন্সিং ক্যামেরা। সেলফির জন্য রয়েছে ১০ মেগাপিক্সেল লেন্স। প্রসেসরে আছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৫৫।

স্যামসাংয়ের সঙ্গে গ্রামীণফোনের অংশীদারিত্বের ফলে অপারেটরটির ব্যবহারকারীরা ২০ জিবি ডেটা (১০জিবি ফোরজি ডেটা + ১০ জিবি বায়োস্কোপ স্ট্রিমিং) বিনামূল্যে ৭ দিন মেয়াদে ব্যবহার করতে পারবেন। এছাড়াও, গ্রাহকরা ১৯৮ টাকায় ৭ দিন মেয়াদে ২০ জিবি (১০ জিবি ওপেন ডেটা + ১০ জিবি ফোরজি ডেটা) কিনতে পারবেন। গ্রাহকরা অফারগুলো তিন মাসে ১২ বার নিতে পারবেন।

প্রি-অর্ডার করা ক্রেতাদেরকে ফোনটি পৌঁছে দেওয়ার কাজ ইতোমধ্যে শুরু হয়েছে।

গ্যালাক্সি নোট ১০ প্লাসের দাম ধরা হয়েছে ১ লাখ ৪৪ হাজার ৫০০ টাকা।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here